জুতা

ছবি
  আসসালমুওলাইকুম OEB এর পক্ষ থেকে স্বাগতম।  শারদীয় শুভেচ্ছা সবাই ভালো আছেন তো। "ঘরে থাকুন সুস্থ থাকুন" আর সব সময় মাক্স ব্যবহার করুন। আর OEB  এর সাথে থাকুন। আমি রাকিব খুলনা থেকে। আপনাদের সামনে আজ আমি একটা পণ্য নিয়ে হাজির হয়েছি। এখন শারদীয় পুজো শুরু হয়েছে আর সামনে শীত আসছে। যার কারনে আমরা আমাদের কে সাজিয়ে তুলি বিভিন্ন সাজে। যার মধ্যে আছে বাহারি জুতো।আপনার পোশাকের সাথে একটি মানান সই জুতো পায়ে থাকলে তো আর কাথাই নাই। আপনারা আমাদের এই জুতো গুলো নিয়ে ব্যবহার করতে পারেন। দেখতেও সুন্দর ও পরতেও আরাম। আপনার ব্যক্তি ফুটে ওটে আপনার পছন্দের উপরে।  পণ্যটি পছন্দ  হলে আমার সাথে পণ্যের ছবিসহ যোগাযোগ করবেন। OEB Group

এনটিস ঝুমকা





 



"ঘরে থাকুন সুস্থ থাকুন"

সবাই কে OEB পক্ষ থেকে শারদীয় শুভেচ্ছা।
আমি রাকিব হাসান খুলনা থেকে।কাজ করতেছি OEB company  এর পণ্য নিয়ে।আজ আমি আপনাদের কে OEB company এর নতুন একটি product  নিয়ে হাজির হয়েছি।


পণ্যের নামঃ 
এনটিস ঝুমকা

সাইজঃ 
Free size
ব্যবহার বিধিঃ
ব্যবহার করার পর আপনি চুড়িটি টিসু পেপাড় দিয়ে মুছে রাখবেন।
কথায় আছে
"যত্ন করলে রত্ন মেলে"

দাম :৩৬০টাকা



ডেলিভারি চার্জ খুলনার ভিতরে ৬০ টাকা খুলনার বাহিরে ১২০ টাকা S A পরিবহন/ সুন্দরবন কুরিয়ার সার্ভিস।

ক্যাশ অন ডেলিভারি।

 ডেলিভারি চার্জ অগ্রিম দিবেন।
(OEB)
OEB Company এর 
Hot line:
+88099611-124177


মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

জুতা

এনটিস সিতাহার

Dimond Cutting Churi ( Joypuri,India)