জুতা

ছবি
  আসসালমুওলাইকুম OEB এর পক্ষ থেকে স্বাগতম।  শারদীয় শুভেচ্ছা সবাই ভালো আছেন তো। "ঘরে থাকুন সুস্থ থাকুন" আর সব সময় মাক্স ব্যবহার করুন। আর OEB  এর সাথে থাকুন। আমি রাকিব খুলনা থেকে। আপনাদের সামনে আজ আমি একটা পণ্য নিয়ে হাজির হয়েছি। এখন শারদীয় পুজো শুরু হয়েছে আর সামনে শীত আসছে। যার কারনে আমরা আমাদের কে সাজিয়ে তুলি বিভিন্ন সাজে। যার মধ্যে আছে বাহারি জুতো।আপনার পোশাকের সাথে একটি মানান সই জুতো পায়ে থাকলে তো আর কাথাই নাই। আপনারা আমাদের এই জুতো গুলো নিয়ে ব্যবহার করতে পারেন। দেখতেও সুন্দর ও পরতেও আরাম। আপনার ব্যক্তি ফুটে ওটে আপনার পছন্দের উপরে।  পণ্যটি পছন্দ  হলে আমার সাথে পণ্যের ছবিসহ যোগাযোগ করবেন। OEB Group

Dimond Cutting Churi ( Joypuri,India)

OEB Company 

একটি সুনাম ধন্য প্রতিষ্ঠান হিসাবে প্রতিষ্ঠা পাওয়ার চেষ্টা করে যাবে।তারাই প্রেক্ষাপট ধরেই আমরা কাজ করে যায়ছি। আর এই শারদীয় দূর্গাপুজো উপলক্ষে আমার কিছু পণ্য মার্কেটজাত করতেছি। তারই মধ্যে আছে City gold,Germent, Jewelry, etc.





Product Name:

Dimond Cutting Churi

Product Details:

এই পণ্যটি ইন্ডীয়ান একটি পণ্য।পণ্যটি Dimond পাথর দিয়ে তৈরি এবং অনেক সুন্দর কারুকার্য করা।

How to you get it:

আমরা এই পণ্যটি শুধু মাত্র বাংলাদেশে মধ্যে সেল করতেছি।

Hot line:

+8809611-124177

আপনার যদি আমাদের এই পণ্যটি নিতে চায়ন তাহলে এই নাম্বররে ফোন দিয়ে যোগাযোগ করুন।আরো আমাদের স্টকে
আছে।

About us:

আমাদের এই site টি একটি free website এবং এখানে আমরা শুধু পণ্যের বিঞ্জাপন দিতে পারি।আর আমাদের এই OEB একটি Facebook group আছে।

https://www.facebook.com/groups/3818733908153931/?ref=share
এই গ্রুপে আমরা সাধারনত বিভিন্ন উদ্যোক্তার কাজের বিবারণ দিয়ে সেল পোষ্ট এর কার্যক্রম করে থাকি। নিজের কিছু পণ্য আমরা বিভিন্ন মার্কেটে  Resell অর্থাৎ Reseller হিসাবে কাজ করি।

E- Commerce:

আপনার নিজের একটি লক্ষ থাকতে হবে আপনি কি করতে চায়ন। বর্তমান প্রেক্ষাপটে মানুষ সব ডিজিটাল হওয়ার জন্য অনেক চেষ্টা করতেছে।আপনি যদি তাদের মতো হতে চান তা হলে ই- কমার্স ব্যবসার মতো কোনো ব্যবসা শুরু করতে পারেন। যেখানে আপনি আপনার পরিচয় সবার সামনে তুলে ধরতে পারবেন।আসলে ই-কমার্স সম্পর্কে আমার এতোটা ধারনা নাই। আমি যা জানি তা হলো আপনি কোনো মোবাইল ,কম্পিউটার , লেপটপ এই গুলো দিয়ে বিভিন্ন ভাবে মানুষের কাছে আপনার কথা এবং কাজ সম্পর্কে জানানোর যে মাধ্যম তাই ই-কমার্স  । Business policy.

Some word:

অনেকে মনে করে কাজ আজকে শুরু করবো কালকে সফলতা পাবো।আসলে জীবনে সফলতা পেতে হলে অনেক চেষ্টা করতে হয়।
কখনো কোনো কিছু না হারিয়ে ভালো কিছু পাওয়া যায় না।
নিজে সৎ থাকো তাহলে মানুষ তোমাকে ভালোবাসবে।
নিজের কাজ নিজেই করো অন্যের উপরে নির্ভর করো না সারা জীবন ঠকে যাবে।
কোনো কাজকে ছোটো ভেবো না পৃথিবীতে কোনো কাজ ছোটো নয়।

আপনারা সবাই আমাদের পাশে থাকবেন।
সুস্থ থাকবেন ভালো থাকবেন।
OEB


মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

জুতা

এনটিস সিতাহার